Home / মিডিয়া নিউজ / ১৮ বছরের অভিমান ভেঙ্গে আবারও একসঙ্গে আসিফ-ইথুন বাবু

১৮ বছরের অভিমান ভেঙ্গে আবারও একসঙ্গে আসিফ-ইথুন বাবু

বুকের জমানো ব্যাথা, কান্নার নোনা জলে/ঢেউ ভাঙ্গে চোখের নদীতে- এমন কথার এই গানটি শোনে

নি এমন কাউকে খুঁজে পাওয়া যাবে না। ’ও প্রিয়া তুমি কোথায়’ শিরোনামের এই গান দিয়েই

জনপ্রিয়তা অর্জন করেছিলেন আসিফ আকবর। ২০০১ সালে প্রকাশিত হওয়া এই গানটির গীতিকার, সুরকার ও সংগীতায়োজন করেছিলেন ইথুন বাবু।
তবে, জনপ্রিয় গানটির এ স্রষ্টার সঙ্গে তারপর আর একসঙ্গে গান করা হয়নি আসিফের। দীর্ঘ ১৮ বছর পর আবার ইথুন বাবু নতুন করে গান বাঁধলেন আসিফের জন্য।
ইথুন বাবুর কথা ও সুর ও সংগীতায়োজনে ’চুপচাপ কষ্টগুলো’ শিরোনামের নতুন গান নিয়ে শ্রোতা-দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। ইথুন বাবুর নির্মাণে গানের ভিডিওটিতে আসিফের সাথে দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার বহুল আলোচিত প্রতিযোগী জান্নাতুল নাঈম এভ্রিল। সেই সাথে গান ভিডিওতে আসিফ ও এভ্রিলের সঙ্গে দেখা যাবে মডেল ও অভিনেতা অর্ণব অন্তুকেও।
অনেকটা অভিমান করেই দূরে সরেছিলেন তারা দু’জন। তবে, মান ভেঙে আবারও গানে ফিরেছেন তারা।
এ বিষয়ে আসিফ আকবর বলেন, আমার প্রথম কাজটা ছিল তারই সঙ্গে। আর ওই গানটাই আমাকে আজকের আসিফ আকবর বানিয়েছে। এর জন্য ভালো লাগাটা আসলে একটু অন্যরকম। তবে অভিমান ছিল অনেক কিন্তু সেটা এখন আর নেই। আবারও নিয়মিত কাজ করার ইচ্ছা আছে।
তিনি আরও বলেন, নতুন গানটিও বেশ ভালো হয়েছে। এভ্রিল খুবই আন্তরিকতা এবং দায়িত্ববোধের সাথে কাজটি করেছে। আশা করছি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।
ইথুন বাবু বলেন, ’আমি নিয়মিত গান লিখি, সুর করি। আসিফের সঙ্গে ১৮ বছর ধরে কোনো কাজ করা হয়নি। অনেকদিন পর দুই ভাই একসঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। আশা করছি আসিফের গাওয়া গানটি সবার ভালো লাগবে।’
ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে আগামী ২৪ ফ্রেব্রুয়ারি তাদের ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও প্রকাশ করা হবে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং

About Reporter Zara

Check Also

তাহসানকে নিয়ে গুঞ্জন, শাওনের দ্বিতীয় বিয়ে কবে?

প্রয়াত লেখক হুমায়ূন আহমেদের স্ত্রী অভিনেত্রী মেহের আফরোজ শাওন। সম্প্রতি গুঞ্জন উঠেছিল তার বিয়ের। শোনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.