Home / মিডিয়া নিউজ / বিয়ে ভেঙেছে ৪ বার, ২২১ বার প্রেমে ব্যর্থ হয়ে পোষা কুকুরকেই বিয়ে !

বিয়ে ভেঙেছে ৪ বার, ২২১ বার প্রেমে ব্যর্থ হয়ে পোষা কুকুরকেই বিয়ে !

প্রেমে ব্যর্থ হয়ে পোষা কুকুরকে- বিয়ে ভেঙেছে ৪ বার, প্রেমে ব্যর্থ হয়েছে ২২১ বার। মানুষের

প্রতি আস্থা হারিয়ে শেষমেশ তাই নিজের পোষ্য কুকুরকেই বিয়ে করে বসলেন সাবেক এক ব্রিটিশ মডেল।

তাও লুকিয়ে নয়, একদম প্রকাশ্যে। লাইভ টিভি শো-তে এসে এমন কাণ্ড ঘটিয়েছেন সাবেক

ব্রিটিশ মডেল এলিজাবেথ হোড। সম্প্রতি ঘটনাটি ঘটেছে ব্রিটেনের বিখ্যাত টিভি শো ‘দি মর্নিং’র একটি পর্বে। জনপ্রিয় মডেলের এই কীর্তি দেখে রীতিমতো হতভম্ব হয়ে গিয়েছেন শো’র দর্শকরা।

৪৯ বছর বয়সী এই মডেল জানিয়েছেন, জীবনে প্রেমের ক্ষেত্রে তিনি ধারাবাহিক ব্যর্থতার সম্মুখীন হয়েছেন। এখনও পর্যন্ত তার ২২১টি ডেটিং ব্যর্থ হয়েছে। এমনকি বিয়ে ভেঙে গিয়েছে চার বার। তাই নিজের প্রিয় পোষ্য, প্রিয় সঙ্গীকেই বিয়ে করলেন তিনি।

এলিজাবেথের প্রিয় সঙ্গী, পোষ্যটি একটি গোল্ডেন রিট্রিভার। নাম লোগান। এলিজাবেথ জানান, এখনও পর্যন্ত একাধিকবার লোগান তার জীবন বাঁচিয়েছে। প্রেমে একের পর এক ব্যর্থতায় তিনি যখন অবসাদে ডুবে গিয়েছিলেন, সে সময় লোগানই তার পাশে থেকেছে।

তাকে সঙ্গ দিয়েছে। তাই নিতিও আগলে থাকতে চান লোগানকে। ৬ বছরের লোগানের সঙ্গে রীতিমতো প্রথামেনেই বিয়ে করেন এলিজাবেথ। বিয়ের পোশাকে দু’জনকে এক সঙ্গে দেথে স্তম্ভিত শো’র হাজার হাজার দর্শক। কেউ প্রশংসা করেছেন এলিজাবেথের ভাবনা চিন্তার, কেউ আবার সমালোচনায় সরব হয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

আর সব মিলিয়ে সাবেক ব্রিটিশ মডেল এলিজাবেথ হোডের কুকুরের সঙ্গে বিয়ের ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। সুত্র-বি ডি প্রতিদিন।

এবার সংসার ভাঙল দিয়া মির্জার

ফের বিচ্ছেদের খবর বলিউডে। বিয়ে ভেঙে গেল দিয়া মির্জার। নিজেই সেকথা জানালেন এই মুসলিম অভিনেত্রী। টুইট করে দিয়া জানিয়েছেন, ১১ বছর একসঙ্গে থাকার পর দু’জনে যৌথভাবেই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। সাহিল সংঘের সঙ্গে দীর্ঘদিনের বন্ধুত্ব ছিল, আছে, থাকবে বলেও জানিয়েছেন তিনি।

একে অপরের প্রতি ভালোবাসা ও সম্মান বজায় থাকবে বলে জানিয়ে তিনি আরও বলেন, ‘আগামী দিনে এ বিষয়ে দিয়া মির্জা ও তার স্বামী কোনও কথা বলবেন না। পরিবারের সবাইকে ও বন্ধুদের ধন্যবাদ জানাই যারা আমাদের পাশে আছেন।

এই সময়ে আমরা চাই সবাই যেন আমাদের ব্যক্তিগত জীবনকে সম্মান করে।

উল্লেখ্য, ২০১৪-তে দিল্লিতে একট ফার্ম হাউজে দিয়া ও সাহিলের বিয়ে হয়। বিলাসবহুল সেই বিয়েতে উপস্থিত ছিলেন সুস্মিতা সেন, মহেশ ভূপতি, লারা দত্ত, রাজকুমার হিরানির মত আরও অনেকে। সেই সম্পর্কের ইতি ঘটল। বলিউডে বহু বিচ্ছেদের ভীড়ে এবার যুক্ত হলো দিয়ার নামও।

সূত্র : কলকাতা 24×7 এর।

About Reporter Zara

Check Also

তাহসানকে নিয়ে গুঞ্জন, শাওনের দ্বিতীয় বিয়ে কবে?

প্রয়াত লেখক হুমায়ূন আহমেদের স্ত্রী অভিনেত্রী মেহের আফরোজ শাওন। সম্প্রতি গুঞ্জন উঠেছিল তার বিয়ের। শোনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.